জব্দ করা গাঁজা। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ (ডিবি)। তাঁরা হলেন মো. নবীর হোসেন ও সালমা বেগম।

তেজগাঁওয়ের সাতরাস্তার মোড় এলাকা থেকে বুধবার (৩ জুলাই) রাত ৮টা ২০ মিনিটের দিকে তাঁদের গ্রেপ্তার করে ডিবি মিরপুরের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার দল। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেওয়া সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. আশরাফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কয়েকজন মাদক কারবারি গাঁজা বিক্রির জন্য তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাতরাস্তার মোড়ের উত্তর-পূর্ব পাশে আকিজ পাম্পের বিপরীতে আতিক হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়।

তিনি বলেন, পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টার সময় ওই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে ১২ কেজি গাঁজা জব্দ করা হয়।

গ্রেপ্তার আসামিদের নামে ডিএমপির তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।