ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রোগী ও তাঁর স্বজনদের অচেতন করে টাকা, কানের দুল এবং মোবাইল ফোন লুট হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে এই ঘটনা ঘটে বলে ভুক্তভোগীরা দাবি করেন। খবর জাগোনিউজ২৪ডটকমের।

ভুক্তভোগীরা হলেন হাসপাতালের ২১২ নম্বর গাইনি ওয়ার্ডে ভর্তি থাকা রোগী মোছা. মিতা আক্তার (২৫) ও মোছা. শাহিনুর বেগম (৪০)। এ সময় হাসপাতালে ছিলেন মিতার স্বামী মামুন ও তাঁর বোন খুশি আক্তার (২০), আর শাহিনুরের স্বামী আবু বক্কর সিদ্দিক।

জানা গেছে, অজ্ঞাত এক নারী সুকৌশলে জুসের সঙ্গে নেশাজাতীয় কিছু মিশিয়ে তাঁদের খাওয়ান। এরপর অচেতন হলে টাকা, কানের দুল ও মোবাইল নিয়ে পালিয়ে যান। পরে পাশের বেডের রোগীর স্বজনেরা তাঁদের অচেতন অবস্থায় দেখতে পান। বিষয়টি হাসপাতালের ওয়ার্ড বয়কে জানানো হলে তাঁরা এসে অচেতন অবস্থায় ওই রোগীদের জরুরি বিভাগে নিয়ে যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা মেডিকেলের ২১২ নম্বর গাইনি ওয়ার্ড থেকে রোগী ও স্বজনদের অচেতন করে তাঁদের কাছে থেকে টাকা, কানের দুল মোবাইল নিয়েছে বলে অভিযোগ পেয়েছি। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।