জব্দকৃত ইয়াবা বড়ি। ছবি : ডিএমপি নিউজ

ঢাকার কোতোয়ালি থানা এলাকা থেকে ৪ হাজার ৩০০ পিস ইয়াবা বড়িসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। তাঁর নাম আবু ফয়েজ।

গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) বিকেল ৪টা ৫৫ মিনিটে কোতোয়ালি থানার বাবুবাজার মাজার এলাকায় অভিযান চালিয়ে তাঁকে ইয়াবাসহ গ্রেপ্তার করে কোতোয়ালি জোনাল টিম। খবর ডিএমপি নিউজের।

গোয়েন্দা লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুর রহমান আজাদ জানান, ঢাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালীন সংবাদ আসে, কোতোয়ালি থানার বাবুবাজার মাজার এলাকায় কিছু মাদক কারবারি মাদক কেনাবেচার উদ্দেশ্যে অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরও জানান, ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে এক ব্যক্তি পালানোর সময় তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর ডান হাতে থাকা একটি শপিং ব্যাগ থেকে জব্দ করা হয় ৪ হাজার ৩০০ পিস ইয়াবা বড়ি।

গ্রেপ্তারকৃত ফয়েজ কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন মাদক কারবারির কাছে বিক্রি করতেন বলে প্রাথমিকভাবে জানিয়েছেন। ডিএমপির কোতোয়ালি থানায় দায়ের করা মামলায় আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান গোয়েন্দা এ কর্মকর্তা।