ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে ঈদোত্তর শুভেচ্ছা বিনিময় করলেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম।

আজ রোববার সকালে ডিএমপি হেডকোয়ার্টার্সে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এ ঈদোত্তর শুভেচ্ছা বিনিময় করেন তিনি।খবর ডিএমপি নিউজের।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের শুরুতে সবাইকে ঈদোত্তর শুভেচ্ছা জানান ডিএমপি কমিশনার। এসময় তিনি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য হিসেবে সকলকে ধৈর্য ও পেশাদারত্বের সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান। অতীতের মতো বর্তমান ও ভবিষ্যতেও টিম ডিএমপি একত্রে থেকে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলা করবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

এ উপলক্ষে উপস্থিত সকল কর্মকর্তা/কর্মচারীদেরকে মিষ্টিমুখ করানো হয়।

অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খ. মহিদ উদ্দিন বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামান বিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার); যুগ্ম পুলিশ কমিশনাররা, উপ-পুলিশ কমিশনাররা ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।