ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কলাবাগান, আদাবর, উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জসহ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) পদমর্যাদার ১৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। খবর আজকের পত্রিকার।

আজ সোমবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত অফিস আদেশে এ বদলি করা হয়। 

ডিএমপি সদর দপ্তরের (লাইনওআর) নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহসীনকে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ হিসেবে এবং একই থানার বর্তমান ওসি আক্তারুজ্জামান ইলিয়াসকে সিটি ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগে বদলি করা হয়েছে। নিরস্ত্র পুলিশ পরিদর্শক শাকের মোহাম্মদ যুবায়েরকে আদাবর থানার অফিসার ইনচার্জ হিসেবে এবং একই থানার বর্তমান ওসি কাজী শাহেদুজ্জামানকে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে, কলাবাগান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) পরিতোষ চন্দ্রকে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে এবং রামপুরা থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলামকে কলাবাগান থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। 

এ ছাড়া ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. ওমর ফারুককে ডিএমপির অপারেশন বিভাগ, এস এম মিজানুর রহমানকে কাউন্টার টেররিজম ইনভেস্টিগেশন, মো. রাসেল ডিএমপির ওয়ারী বিভাগ, মোহাম্মদ গোলাম মোস্তফাকে সিটি-রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগ, মো. আক্তার হোসেনকে ডিএমপির ক্রাইম বিভাগ, মো. ফয়েজুল হক ভূঁইয়াকে ডিএমপির প্রসিকিউশন বিভাগ, মো. আলমগীর হোসেনকে ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ, গাজী সালাহউদ্দিন ও শেখ আতিয়ার রহমানকে গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা বিভাগ, মো. মতিউর রহমানকে ডিএমপির ডেভেলপমেন্ট বিভাগ এবং একই বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. আবদুল মালেককে ডিএমপির ক্রাইম বিভাগ বদলি করা হয়েছে। 

এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে