আমেনা বেগমকে অভিভাবকের কাছে হস্তান্তর করে জুড়ী থানার পুলিশ। বাংলাদেশ পুলিশ।

৫ বছর ধরে নিখোঁজ থাকা আমেনা বেগম নামের এক মানসিক ভারসাম্যহীন নারীকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে মৌলভীবাজারের জুড়ী থানার পুলিশ।

আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) আমেনা বেগমকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। প্রায় ৫ বছর ধরে নিখোঁজ ছিল এই নারী। তার বাড়ি পঞ্চগড় জেলায়।

সম্প্রতি অস্বাভাবিক অবস্থায় আমেনা বেগমকে উদ্ধার করে পুলিশ প্রটেকশনে জুড়ী হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়। আমেনা বেগমের সাথে কথা বলে তার পরিবারের ঠিকানা এবং মোবাইল নম্বর সংগ্রহ করা হয়। পরে পরিবারের সাথে যোগাযোগ করে তাকে তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়।

৫ বছর পর স্বামী তার স্ত্রীকে এবং সন্তান তার মাকে ফিরে পেলে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। আমেনা বেগমের পরিবার জুড়ী থানার পুলিশসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জুড়ী থানার অফিসার ইনচার্জ বলেন, সাধারণ মানুষের কল্যাণে কাজ করাই পুলিশের লক্ষ্য। আজ আমাদের সামান্য সহযোগিতায় সন্তান তার মাকে ফিরে পেল। আমাদের এই মহৎ কাজে সহযোগিতা করার জন্য জুড়ী স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ও পূর্ব জুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের প্রতি জুড়ী থানা-পুলিশ কৃতজ্ঞতা প্রকাশ করছে।’