জাতির পিতার জন্মবার্ষিকী উপলক্ষে শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-এর নেতৃত্বে জেলা প্রশাসন কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জেলা পুলিশ। ছবি : বাংলাদেশ পুলিশ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে শেরপুর জেলা পুলিশ।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়।

জাতির পিতার প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে স্যালুট জানাচ্ছে শেরপুর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। ছবি : বাংলাদেশ পুলিশ

দিবসটি উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।
পুষ্পস্তবক অর্পণের সময় শেরপুর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। ছবি : বাংলাদেশ পুলিশ

পুষ্পস্তবক অর্পণের পর স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতার প্রতি সম্মান প্রদর্শন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন পুলিশ সুপার। পরে তাঁর আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
জাতির পিতার আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় জাতীয় সংসদের মাননীয় হুইপ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক সাহেলা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান এবং জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।