হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন খান বিপিএম (বার)। ছবি : বাংলাদেশ পুলিশ

মহাসড়কে সর্বোচ্চ সততা ও পেশাদারত্বের সঙ্গে কাজ করে জনগণের আস্থা অর্জন করতে হাইওয়ে পুলিশ সদস্যদের নির্দেশ দিয়েছেন হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন খান বিপিএম (বার)।

বুধবার (২৪ মে) হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন আয়োজিত ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই নির্দেশনা দেন।

মহাসড়কে সব ধরনের অনিয়ম বন্ধে হাইওয়ে পুলিশকে আরও দায়িত্বশীল হয়ে সর্বোচ্চ সততা, নিষ্ঠা ও পেশাদারত্বের সঙ্গে কাজ করতে নির্দেশনা দেন তিনি। এ ছাড়া মহাসড়কে চাঁদাবাজি বন্ধে এবং সড়ক দুর্ঘটনা রোধে হাইওয়ে পুলিশকে বিভিন্ন নির্দেশনা দেন।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন হাইওয়ে পূর্ব বিভাগের ডিআইজি মাহবুবুর রহমান পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি ফরিদা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ, সার্কেল এএসপি রাজিউর রহমান, কুমিল্লা রিজিয়নের ২২টি হাইওয়ে থানার ওসি ও পুলিশ সদস্যগণ।