উদ্ধার করা মালামাল ও টাকা। ছবি : ডিএমপি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) খিলগাঁও থানা-পুলিশ অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় তাঁদের কাছ থেকে উদ্ধার করা হয় চুরি যাওয়া একটি ৫০ ইঞ্চি স্মার্ট টেলিভিশন, একটি স্যামসাং ল্যাপটপ, ৭০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণ।

গত সোমবার (৬ মার্চ) খিলগাঁও থানা এলাকা থেকে আসামি মো. রেদোয়ান শেখ ও মো. নয়ন তালুকদারকে গ্রেপ্তার করা হয়। এর আগে গাজীপুরের টঙ্গী থেকে গ্রেপ্তার করা হয় মো. আসিফ শেখ ও আবু নাঈমকে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম বলেন, গত ২১ ফেব্রুয়ারি খিলগাঁও থানা এলাকায় একটি বাসা থেকে মালামাল চুরির ঘটনায় মামলা করা হয়। তদন্তের এক পর্যায়ে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ এবং তথ্য বিশ্লেষণ করে চক্রের দুই সদস্যের অবস্থান শনাক্ত করা হয়। গত ২৪ ফেব্রুয়ারি গাজীপুরের টঙ্গী এলাকা থেকে আসিফ ও নাঈমকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে উদ্ধার করা হয় চুরি যাওয়া মালামাল। গত ২৫ ফেব্রুয়ারি তাঁরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এ ঘটনায় রেদোয়ান ও নয়নের জড়িত থাকার কথা স্বীকার করেন তাঁরা।

তিনি আরও জানান, আসিফ ও নাঈমের দেওয়া তথ্যের ভিত্তিতে রেদোয়ান ও নয়নকে গ্রেপ্তার করা হয়। তাঁদের আদালতে সোপর্দ করা হয়েছে।