সংবাদ সম্মেলনে কথা বলছেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন। ছবি : বাংলাদেশ পুলিশ

চুয়াডাঙ্গা সদর থানা-পুলিশ অভিযান চালিয়ে ছিনতাই চক্রের হোতাকে গ্রেপ্তার করেছে। এ সময় তাঁর কাছ থেকে দুটি চোরাই মোটরসাইকেল, একটি মোবাইল ফোন এবং একটি মাস্টার চাবি উদ্ধার করা হয়।

রোববার (৫ মার্চ) এক সংবাদ সম্মেলনে চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন জানান, শনিবার (৪ মার্চ) কুষ্টিয়ার ভেড়ামারা থানা এলাকা থেকে আসামি মো. মহাসিন ওরফে মোবারককে (২৫) গ্রেপ্তার করা হয়। তাঁর বাড়ি পাবনা সদর থানা এলাকায়। কুষ্টিয়ার ভেড়ামারা থানা এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

পুলিশ সুপার জানান, মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় গত ২৭ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গা সদর থানায় মামলা করেন এক ব্যক্তি। তদন্তের এক পর্যায়ে তথ্য ও প্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান শনাক্ত করা হয়। শনিবার ঘটনাস্থলে অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী ছিনতাই করা মোটরসাইকেল, মোবাইল ফোন ও একটি মাস্টার চাবি জব্দ করা হয়। এ ছাড়া তাঁর হেফাজত থেকে আরেকটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশি হেফাজতে আসামি এবং উদ্ধার করা মোটরসাইকেল। ছবি : বাংলাদেশ পুলিশ

তিনি আরও জানান, আসামিকে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে। এই ঘটনায় জড়িত অপর দুই আসামিকে গত ২৭ ফেব্রুয়ারি গ্রেপ্তার করা হয়।