চুয়াডাঙ্গায় আলমডাঙ্গা থানা-পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার আসামিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

চুয়াডাঙ্গায় আলমডাঙ্গা থানা-পুলিশ অভিযান চালিয়ে নয়টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে। আলমডাঙ্গা থানা এলাকা থেকে ১৪ মে (রোববার) তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিদের নাম মো. রাসেল (৩২), মো. সোহেল (২৬), মো. আব্বাস উদ্দিন (৪২), মো. জমির আলী (৩৫), মো. জাহিদুল ইসলাম (৩৭) ও মো. মারুফ হোসেন (২৩)।

জেলা পুলিশ জানায়, আলমডাঙ্গা থানা-পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১৪ মে সন্ধ্যা সোয়া ৬টার দিকে আলমডাঙ্গা থানার সাদা ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে রাসেল ও সোহেলকে তিনটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে। পরে জিজ্ঞাসাবাদে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ১০টার দিকে আব্বাসকে তিনটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। আব্বাসের তথ্যের ভিত্তিতে রাত পৌনে ১২টার দিকে একটি চোরাই মোটরসাইকেলসহ জমিরকে গ্রেপ্তার করা হয়। রাত দেড়টার দিকে একটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার হয় জাহিদুল। এর আধা ঘণ্টার মধ্যে আরেকটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয় মারুফকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছেন, তাঁরা চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ঝিনাইদহের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি করতেন। তাঁদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মামলা হয়েছে।