পুড়িয়ে দেওয়া হচ্ছে জব্দ করা কারেন্ট জাল।

মা ই‌লিশ রক্ষায় সরকারি নির্দেশনা বাস্তবায়নে মঙ্গলবার চাঁদপুরে মেঘনা নদীতে নৌ পু‌লিশের দিনব‌্যাপী অ‌ভিযানে ১২ জন জে‌লেকে আটক করা হয়েছে। এ সময় ২০ লাখ মিটার অ‌বৈধ কারেক জাল ও এক‌টি ই‌ঞ্জি‌নচা‌লিত নৌকা জব্দ করে পুলিশ। খবর জাগো নিউজের।

মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর নৌ অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে মেঘনা নদীর আলুর বাজার, হ‌রিনা ঘাট, মি‌নি কক্সবাজার, আনন্দবাজার, রাজরা‌জেশ্বর, সফরমালী, বাংলাবাজা এলাকায় নৌ-পু‌লি‌শের পৃথক পৃথক টিম এই অ‌ভিযান প‌রিচালনা ক‌রে।

নৌ অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান জানান, ১২‌টি থানা ও ফাঁড়ির টিমের অর্ধশতাধিক পুলিশ নিয়ে এই অ‌ভিযান প‌রিচালনা করা হয়। এ সময় ইব্রাহীমপুর ইউনিয়নের আলুর বাজার এলাকার মেঘনা নদী থে‌কে ২০ লাখ মিটার কা‌রেন্ট জাল ও এক‌টি ই‌ঞ্জিনচা‌লিত নৌকা জব্দ করা হ‌য়। দিনরাত নদী‌তে আমা‌দের টিমগু‌লো অ‌ভিযান প‌রিচালনা ক‌রছে।

পরে জব্দ করা জাল আগুন পুড়িয়ে ধ্বংস করা হয়। এছাড়া আটক জেলেদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

অভিযানে নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সিকদার বেলায়েত হোসেন ও চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান, আলুর বাজার ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম সহ নৌ-পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।