উলিপুর থানাধীন সাহেবের আলগা ইউনিয়নের নামাজের চর এলাকার পিছিয়ে পড়া লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি : বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে চরাঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) তাঁদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

জেলা পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) উলিপুর থানাধীন নামাজের চর পুলিশ তদন্তকেন্দ্রের কার্যক্রম পরিদর্শন করেন পুলিশ সুপার। এ সময় আশপাশের চরের পিছিয়ে পড়া বাসিন্দাদের পুলিশি সেবা দেওয়ার নির্দেশনা দেন তিনি। সেখানে রাত্রিযাপন শেষে পরদিন শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে স্থানীয়দের সঙ্গে মাদক, বাল্যবিয়ে, নারী ও শিশু নির্যাতন, উগ্রবাদ ও সন্ত্রাসবাদ প্রতিরোধবিষয়ক মতবিনিময় সভা করেন তিনি। পরে চরের বাসিন্দাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার।

তৃতীয় লিঙ্গের একজনের হাতে শীতবস্ত্র তুলে দিচ্ছেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি : বাংলাদেশ পুলিশ

এরপর শুক্রবার দুপুরে কুড়িগ্রাম সদর থানা এলাকায় তৃতীয় লিঙ্গের নাগরিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, এই শীতে কুড়িগ্রাম জেলার চর এলাকা থেকে শুরু করে বিভিন্ন স্থানের পিছিয়ে পড়া নাগরিকদের মাঝে শীতবস্ত্র বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে।