নোয়াখালীর পুলিশ সুপার শহিদুল ইসলাম পিপিএম চরজব্বার দারুল কোরআন আল ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানাপরিদর্শনে গেলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ছবি: বাংলাদেশ পুলিশ।

নোয়াখালীর পুলিশ সুপার শহিদুল ইসলাম পিপিএম আজ শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে চরজব্বার থানাধীন, ‘চরজব্বার দারুল কোরআন আল ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা’ পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার মাদ্রাসায় আসার পর শিক্ষকবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় তিনি মাদ্রাসার শিক্ষক এবং এতিমখানার ছাত্রদের খোঁজখবর নেন। তিনি মাদ্রাসায় কিছু সময় অতিবাহিত করেন।

পুলিশ সুপার এতিমখানার খাবারের মান পর্যবেক্ষণ করেন এবং নিজ হাতে এতিম ছাত্রদের দুপুরের খাবার পরিবেশন করেন।

পরে মাদ্রাসায় উপস্থিত ছাত্র ও শিক্ষকদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপার বলেন, প্রকৃত দ্বীনি শিক্ষার মাধ্যমে দুনিয়া এবং আখেরাতে কামিয়াব লাভ করা সম্ভব। সমাজ থেকে অন্যায় অবিচার দূরীকরণে আলেম সমাজ গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে বলে তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।

নোয়াখালীর পুলিশ সুপার শহিদুল ইসলাম পিপিএম এতিমখানার ছাত্রদের মাঝে খাবার পরিবেশন করছেন। ছবি: বাংলাদেশ পুলিশ।

মাদ্রাসা পরিদর্শনকালে পুলিশ সুপারের সঙ্গে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোতাহীন বিল্লাহ, অফিসার ইনচার্জ চরজব্বার থানা, জেলার কোর্ট পুলিশ পরিদর্শক, মাদ্রাসার শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।