পুলিশের হেফাজতে গ্রেপ্তার মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানাপুলিশ ওই থানাধীন ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজাসহ এক কুখ্যাত মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার মো.রাব্বি হোসেন রুমন (২৯) ছোটবনগ্রাম উত্তরপাড়ার মো. জয়দুল ইসলাম মিঠুর ছেলে।

জানা যায়, গতকাল ২৫ মার্চ বিকালে আরএমপি বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো. মাহবুব আলমের নেতৃত্বে একটি টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকার কুখ্যাত মাদক কারবারি রুমন তার বাড়িতে গাঁজা বিক্রির জন্য গাঁজাসহ অবস্থান করছেন।

এ সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানা পুলিশের ওই টিম বিকাল ৫ টায় সেখানে অভিযান চালিয়ে আসামি রুমনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেপ্তার আসামির বিরুদ্ধে নগরীর শাহমখদুম ও চন্দ্রিমা থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।