চট্টগ্রাম নগরীতে ‘সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ’ আয়োজনের উদ্বোধন করেন সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর পিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ

সমাজের বিত্তহীন মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে গতবারের মতো এবারও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ও বিদ্যানন্দ ফাউন্ডেশন সমন্বিতভাবে ‘সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ’-এর উদ্যোগ নিয়েছে।

নগরীর হালিশহর থানার আব্দুল্লাহ কনভেনশন সেন্টারে ২৮ এপ্রিল (বৃহস্পতিবার) এ কার্যক্রমের উদ্বোধন করেন সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর পিপিএম।

সমাজের সর্বস্তরের মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে এই উদ্যোগের আওতায় দরিদ্র ১ হাজার পরিবারের জন্য রয়েছে এক টাকার বিনিময়ে ঈদের কেনাকাটার আয়োজন। বিত্তহীন এসব মানুষ নামমাত্র মূল্যে তাদের পরিবারের পছন্দ ও চাহিদামতো কেনাকাটা করতে পারবেন এখান থেকে। ২৮ এপ্রিল ও ২৯ এপ্রিল দুদিন এ কার্যক্রম চলবে।

‘সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ’ আয়োজনে বিত্তহীন মানুষ নামমাত্র মূল্যে পরিবারের পছন্দ ও চাহিদামতো কেনাকাটা করতে পারছেন। ছবি: বাংলাদেশ পুলিশ

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. আব্দুল ওয়ারীশ, বিদ্যানন্দ ফাউন্ডেশনের বোর্ড সদস্য জামাল উদ্দিন, নাফিজ চৌধুরীসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকেরা।