চট্টগ্রামের চকবাজার থানা এলাকায় একটি দোকানে চুরির অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। চট্টগ্রামের বায়েজিদ থানা এলাকা ও ফেনীর সোনাগাজী থানা এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত পাঁচজন হলেন গিয়াস উদ্দিন মানিক (৩৫), আনোয়ার হোসেন (৩৬), তাজুল ইসলাম (৫০), জামশেদ আলম (২৯) এবং ওমর ফারুক রকি (২৩)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ বলেছে, গত ১৬ আগস্ট দিবাগত রাতে চট্টগ্রামের চকবাজার থানার চন্দনপুরায় আলিয়া মাদ্রাসা রোডে একটি দোকানে তালা ভেঙে মালামাল চুরি করা হয়। এ ঘটনায় চকবাজার থানায় মামলা হয়। এরপর চকবাজার জোনের সহকারী পুলিশ কমিশনারের নেতৃত্বে পুলিশের একটি দল তথ্যপ্রযুক্তির সহায়তায় চুরির ঘটনায় সম্পৃক্ত চক্রকে শনাক্ত করে। পরে চট্টগ্রামের বায়েজিদ ও ফেনীর সোনাগাজীতে অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ আরও বলেছে, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১টি ডিপ ফ্রিজ, ৫ লিটারের ১৬টি সয়াবিন তেলের বোতল, ২২টি হ্যান্ডওয়াশ, ৪৭টি সাবান, ৩৯টি আটা ও ময়দার প্যাকেট, ৫টি লাইজল, ১৫টি শ্যাম্পু, ৪টি ফেসওয়াশ, ১১টি ক্রিম, ৩টি সসের বোতল, ৩টি ভিম লিকুইড, ৫ বস্তা চাল, ১টি মুঠোফোন এবং ১টি মিনিট্রাক জব্দ করা হয়।