রাজধানীর চকবাজারে বিশেষ অভিযান চালিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। এই অভিযানে বিপুল পরিমাণ দেশি-বিদেশি ব্র্যান্ডের ভেজাল শিশু প্রসাধনীসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার ব্যক্তির নাম মো. মনির হোসেন। এ সময় তাঁর হেফাজত থেকে ১ হাজার ৮০টি জনসনের নকল দেশি লোশন, বেবি পাউডার ৪৩২টি, নকল বেবি শ্যাম্পু ৬০০টি এবং একটি স্টিলের হলার সংবলিত ভেজাল প্রসাধনী তৈরি করার লোহার মেশিন জব্দ করা হয়েছে। গ্রেপ্তার মনিরের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে চকবাজার থানায় মামলা করা হয়েছে।

অভিযানের বিষয়ে গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান বিপিএম (বার), পিপিএম বলেন, ‘গতকাল সোমবার গোপন সূত্রে জানতে পারি, চকবাজার থানার হাজী বাল্লু রোডের একটি বাসার তৃতীয় তলার ভাড়াটে অবৈধ কারখানায় খুলে ভেজাল শিশু প্রসাধনী পাউডার, লোশন ও শ্যাম্পু তৈরি করছেন। এরপর সূত্রের সত্যতা যাচাই করে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ভেজালবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে নকল শিশু প্রসাধনীসহ মনিরকে গ্রেপ্তার করা হয়।’

ডিএমপির গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. রাজীব আল-মাসুদ, বিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত বিপিএম, পিপিএমের নির্দেশনায় অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান বিপিএম-বার, পিপিএম এর নেতৃত্বে ভেজালবিরোধী অভিযানটি পরিচালিত হয়।