সিলেট জেলার গোলাপগঞ্জ মডেল থানা-পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নাশকতার মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করা হয়েছে নাশকতার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল।

গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাছুদুল আমিনের নির্দেশনায় ওই থানার একটি আভিযানিক দল ২০ ডিসেম্বর রাত সাড়ে ৮টায় গোলাপগঞ্জ মডেল থানাধীন নিমাদল মোকাম বাজারে অভিযান চালিয়ে গোলাপগঞ্জ মডেল থানায় দায়ের করা নাশকতার মামলার আসামি জাহাঙ্গীর হোসেন খাঁন জাকিরকে (৪১) গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে নাশকতার কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গ্রেপ্তার আসামির বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় আগেও ডাকাতি মামলাসহ নাশকতার মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, ১২ থেকে ১৩ ডিসেম্বর পর্যন্ত বিএনপি-জামায়াতের অবরোধ চলাকালে সজিব কোম্পানির ড্রাইভার মো. আলমগীর হোসেন এবং হেলপার মারজান মিয়া ১টি মিনি কাভার্ড ভ্যান (রেজি. নং ঢাকা মেট্রো অ-১৪-১০৮০)সহ কোম্পানির মালপত্র সিলেটের লালাবাজার থেকে জকিগঞ্জ থানাধীন শাহগলী বাজারে আনলোড করেন। এরপর গোলাপগঞ্জ মডেল থানাধীন ফুলবাড়ী ইউপি অন্তর্গত কায়স্থগ্রাম এলাকায় ছাহারা কমিউনিটি সেন্টারের সামনে জকিগঞ্জ সড়কে পৌঁছামাত্র ২টি মোটরসাইকেলযোগে অজ্ঞাতনামা ৪ জন নাশকতাকারী পেছন দিক থেকে মিনি কাভার্ড ভ্যান গাড়ির সামনে এসে ব্যারিকেড দেয়। পরে গাড়ির ড্রাইভার মো. আলমগীর হোসেন এবং হেলপার মারজান মিয়াকে ভয়ভীতি দেখিয়ে জোর করে গাড়ি থেকে নামিয়ে গাড়ি ভাঙচুর করে গাড়ির ড্রাইভিং কেবিনের ভেতরে আগুন ধরিয়ে দিয়ে সিলেটের দিকে পালিয়ে যায়।

গোলাপগঞ্জ থানা-পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে গাড়ির সামনের অংশ এবং গাড়ির ভেতরে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়।

গ্রেপ্তার আসামির বিরুদ্ধে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।