ডিএমপি নিউজঃ গত এক মাসে বাউল সুকুমারের গানসহ গীতিকার পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ এর পাঁচটি গান প্রকাশিত হয়েছে।  প্রকাশিত গানের মধ্যে ঈদ উপলক্ষে ঈগল মিউজিক ভিডিও স্টেশন থেকে প্রকাশ পেয়েছে ‘তুই জীবনের চেয়েও বেশি’ নামের মিউজিক ভিডিও। গানটি লিখেছেন গীতিকবি ও পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ। এতে কণ্ঠ দিয়েছেন সুকুমার বাউল ও সামজ ভাই। ১৪ মে প্রকাশিত এই গানটি ইতিমধ্যেই ১মিলিয়নের বেশি ভিউ হয়েছে।

ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ বলেন, ‘গুণী শিল্পী সুকুমার বাউল ও সামজ ভাইকে দিয়ে আমরা গানটি করেছি। ইতিমধ্যেই ১ মিলিয়ন ভিউ হয়েছে। এতে আমরা বেশ আনন্দিত। ’

গীতিকবি ও পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বলেন- আমি বিশেষভাবে কৃতজ্ঞ ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদের প্রতি যিনি আমার লেখা পছন্দ করে এই গানটি কে একটি অসাধারণ গান করে তুলেছেন।

শিমুল দীপ বিজনের সুরে গানটির র‍্যাপ মিউজিক করেছেন সামজ ভাই। সংগীত করেছেন অংকুর মাহমুদ। মিউজিক ভিডিওতে পারফর্ম করেছেন, অর্ণব, মিথিলা, ঐশী, সুমী ও সীমা। ডিওপি ছিলেন জহির রায়হান। কোরিওগ্রাফি করেছেন মো. রুহুল আমিন। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন ঈগল টিম।

তুই জীবনের চেয়েও বেশি গানটি দেখতে ক্লিক করুন

গীতিকবি ও পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদের ঈদে আরেকটি গান রিলিজ হয়েছে যা ইতিমধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে , শাহ সাদ এর সুরে ও শিমুল সাহার কণ্ঠে বরফ কলের গল্প – ওয়েব সিরিজের থিম সং।

বরফ কলের গল্পের গানটি দেখতে ক্লিক করুন

গত এপ্রিল মাসে মাননীয় আইজিপি বেনজির আহমেদের এক বছর পূর্তি উপলক্ষ্যে দেওয়ান লালনের লেখা গান জাহিদ নীরবের সুর ও কণ্ঠে  -সময়ের অগ্রদূত গানটি বাংলাদেশ পুলিশ মাল্টিমিডিয়ার ব্যানারে রিলিজ হয়েছে। বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশিত।

সময়ের অগ্রদূত গানটি দেখতে ক্লিক করুন

Facebook-দেখতে ক্লিক করুন

মে মাসের ১১ তারিখে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর সভাপতি জিশান মীর্জা ,এর দায়িত্ব গ্রহণের এক বছর পূর্তি উপলক্ষে দেওয়ান লালনের লেখা জাহিদ নীরবের সুরে এবং লুইপার কণ্ঠে পুনাক সং -প্রগতি প্রত্যয়ের জয়োগান, রিলিজ হয়েছে। এই গানটিও বাংলাদেশ পুলিশ মাল্টিমিডিয়ার ব্যানারে রিলিজ হয়েছে। বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশিত।

প্রগতি প্রত্যয়ের জয়োগান দেখতে ক্লিক করুন

Facebook-দেখতে ক্লিক করুন

এছাড়া করোনা নিয়ে দেওয়ান লালন আহমেদের লেখা এবং অটমনাল মুনের সুর ও কণ্ঠে – যুদ্ধ চলছে অস্ত্র ছাড়া গানটি ফেসবুকে প্রকাশিত হয়েছে।

যুদ্ধ চলছে অস্ত্র ছাড়া গানটি দেখতে ক্লিক করুন

উল্লেখ্য লেখক দেওয়ান লালন আহমেদ বর্তমানে খুলনা অঞ্চলের ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। পুলিশের এই কর্মকর্তা একজন মুক্তিযোদ্ধার সন্তান।

এছাড়াও ২০১৯ সালে প্রকাশিত পাসওয়ার্ড গানটির জন্য  চ্যানেল আই মিউজিক এ্যাওয়ার্ডসে আধুনিক গান ক্যাটাগরিতে শ্রেষ্ঠ গীতিকার হিসেবে নির্বাচিত হন পুলিশের এ গুণী কর্মকর্তা।