দুর্ঘটনাকবলিত গাড়ি। ছবি-সংগৃহীত।

গাজীপুরের কালিয়াকৈরে এক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।
একটি প্রাইভেট কারের চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি সড়ক বিভাজকে জোরে ধাক্কা খায়। এতে গাড়িতে থাকা দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন।

আজ রোববার ভোরে উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর আজকের পত্রিকার।

নিহত দুজন হলেন নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে আবু তাহের (৫৭) এবং লক্ষ্মীপুর সদরের কল্যাণপুর গ্রামের আবদুল হাই পাটোয়ারীর ছেলে মো. ইব্রাহীম (৫২)।

হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী জানান, আবু তাহের, ইব্রাহীমসহ পাঁচজন একটি প্রাইভেট কার নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে গাইবান্ধা থেকে ঢাকায় যাচ্ছিলেন। আজ রোববার ভোর সাড়ে ৪টার দিকে চন্দ্রা পল্লী বিদ্যুৎ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়ক বিভাজকে ধাক্কা খায়। তাতে কারটির সামনের অংশ দুমড়েমুচড়ে উল্টে যায়।

এ সময় গাড়িতে থাকা দুজন ঘটনাস্থলেই মারা যান। অন্য তিনজন সামান্য আহত হন। খবর পেয়ে নাওজোড় হাইওয়ে থানার পুলিশ দুজনের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে। আঘাত গুরুতর না হওয়ায় অন্য তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাৎ হোসেন বলেন, ঘন কুয়াশার কারণে প্রাইভেট কার মহাসড়কের সড়ক বিভাজকে ধাক্কা খায়। তাতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের দুই যাত্রী নিহত হন। ক্ষতিগ্রস্ত গাড়িটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।