প্রতীকী ছবি

গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) গোয়েন্দা বিভাগ ও বিভিন্ন থানা-পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদক মামলায় ১২ জনসহ মোট ২০ জনকে গ্রেপ্তার করেছে। এ সময় ৫ গ্রাম হেরোইন ও ৩৪২টি ইয়াবা জব্দ করা হয়। গতকাল শনিবার গ্রেপ্তার করা আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাঁদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জিএমপি সূত্রে জানা গেছে, সদর থানা-পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে একজন নারীসহ ৫ জনকে আটক করেছে। এ সময় তাঁদের কাছ থেকে ৫ গ্রাম হেরোইন এবং ১০২টি ইয়াবা জব্দ করা হয়। আটক ব্যক্তিরা হলেন মামুন (২৫), নাজমুল (২৬), মো. ওয়াজ করুনী (৩০), মো. ফয়সাল (২১), পারুল আক্তার (৪২)।
কাশিমপুর থানা-পুলিশ অভিযান চালিয়ে ৯০টি ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. ফাইজুদ্দিন ফাজু (৪২), মো. জিয়ারুল (৩৪), মো. হাসান মিয়া (৩৫) ও মো. কাজল মিয়া (২৮)।
কোনাবাড়ী থানা-পুলিশ অভিযান চালিয়ে ৫০টি ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার আসামিরা হলেন মো. ফরিদ আহম্মেদ (৫১), মো. টুটুল মিয়া (২৭)।
এ ছাড়া মহানগর গোয়েন্দা বিভাগ টঙ্গী পূর্ব থানার শালিকচুঁড়া এলাকা থেকে ১০০টি ইয়াবাসহ মো. শাহা আলমকে (৩৪) আটক করেছে।

জিএমপির সহকারী কমিশনার (ডিবি-মিডিয়া) আবু সায়েম নয়ন বলেন, গত শুক্রবার রাতে গাজীপুর মহানগর পুলিশের মহানগর গোয়েন্দা বিভাগ এবং বিভিন্ন থানার পুলিশ পৃথক অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবাসহ ১২ জনকে গ্রেপ্তার করে। প্রতিটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় বিভিন্ন থানায় নিয়মিত মামলার পরোয়ানাভুক্ত আরও ৮ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার গ্রেপ্তার করা আসামিদের আদালতে সোপর্দ করা হয়। আদালত তাঁদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।