পুলিশি হেফাজতে গ্রেপ্তার মাদক কারবারি আ.আজিজ।

গাজীপুরে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েছে মাদক কারবারিরা। এতে এক পুলিশ সদস্য আহত ও এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছেন। পরে অস্ত্র, গুলি ও মাদকসহ ১০ মামলার পলাতক আসামি আব্দুল আজিজ ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে গাজীপুর শহরের শ্মশানঘাট ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে গাজীপুর শহরের শ্মশানঘাট ব্রিজ এলাকায় অভিযান চালায় সদর থানা পুলিশ। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়েন। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ৩-৪ জন মাদক কারবারি পালিয়ে গেলেও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশের হাতে ধরা পড়েন আ. আজিজ (৪৫) নামের এক মাদক কারবারি।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ২৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পাশাপাশি তার সহযোগী সোহেল ওরফে মদন সোহেলকে (২৭) ১৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

মাদক কারবারিদের হামলায় কনস্টেবল শাহিন গুরুতর আহত হয়েছেন। মাদক কারবারি আজিজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা আবু সায়েম।

গুলিবিদ্ধ মাদক কারবারি আব্দুল আজিজ ও পুলিশ সদস্য শাহিনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।