গ্রেপ্তার দুলাল মিয়া। ছবি: গাজীপুর মেট্রোপলিটন পুলিশ

গাজীপুরের টঙ্গী থেকে শাবনুর (২৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার টঙ্গী পশ্চিম থানাধীন বড় দেওড়া এলাকার একটি বাসা থেকে টঙ্গী পশ্চিম থানা-পুলিশ লাশটি উদ্ধার করে। ওই নারীকে হত্যার অভিযোগে পুলিশ দুলাল মিয়া (৩৪) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার ভোর সোয়া ছয়টার দিকে টঙ্গী পশ্চিম থানাধীন বড় দেওড়া এলাকার একটি বাসায় লাশ পড়ে থাকার খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানার ওসি এবং টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনারসহ তাৎক্ষণিকভাবে দায়িত্বরত দলকে নিয়ে সেখানে উপস্থিত হয়।

এরপর লাশটি উদ্ধার করা হয়। আশপাশে তথ্যপ্রমাণ সংগ্রহ করার চেষ্টা চলাচলে ঘটনাস্থল থেকে পশ্চিম দিকে একটি ছয়তলা বাড়িতে ওই নারীকে হত্যা করে টেনে আনার কিছু আলামত পাওয়া যায়। এরই সূত্র ধরে আশপাশের লোকজনের মাধ্যমে লাশটি শনাক্ত করা হয়। পাশের বাড়িতে খোঁজ নিয়ে নিহত শাবনুরের স্বামী আবদুল সাত্তারের সন্ধান পাওয়া যায়। সাত্তারের কাছ থেকে তথ্য-উপাত্ত সংগ্রহ করে অফিসার ইনচার্জ, টঙ্গী পশ্চিম থানা, জিএমপি, গাজীপুর মোঃ শাহ আলমের নেতৃত্বে সাব-ইন্সপেক্টর কায়সার হাসান ফারুক, প্রফেশনার সাব-ইন্সপেক্টর মিল্টন এবং সাথে থাকা ফোর্স এর সহযোগিতায় উপ-পুলিশ কমিশনার অপরাধ বিভাগ দক্ষিণ জনাব ইলতুৎ মিশের সার্বিক দিক নির্দেশনায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মামলার ঘটনায় জড়িত একমাত্র আসামি মো. দুলাল মিয়াকে আজ বৃহস্পতিবার বড় দেওড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।