আশুগঞ্জ থানা-পুলিশের হেফাজতে গ্রেপ্তার ২ ব্যক্তির মধ্যে একজন। ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জে প্রাইভেট কার ও মাইক্রোবাস ভর্তি করে পাচারকালে বিপুল পরিমাণ গাঁজা ও বিদেশি মদ জব্দ করেছে থানা-পুলিশ। শুক্রবার (৪ আগস্ট) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় দুটি যানবাহন থেকে ১৬২ বোতল বিদেশি মদ ও ২০ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগের দুইজনকে গ্রেপ্তার করা হয়। খবর বাসসের।

গ্রেপ্তার ২ ব্যক্তি হলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দক্ষিণ চরচন্দ্রার খালেক সরদারের ছেলে সাইফুল সরদার (৩৭) ও ময়মনসিংহ জেলার গৌরীপুরের উজান কাশিয়ারচরের মৃত আব্দুল জলিলের ছেলে জুয়েল মিয়া (৩৬)।

আশুগঞ্জ থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারের খবরে কাজ করে যাচ্ছিল থানা পুলিশ। এ সময় সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজায় একটি প্রাইভেট কার দেখে সন্দেহ হয়। পরে প্রাইভেট কারে তল্লাশির সময় ২০টি বক্সে ১৬২ বোতল বিদেশি মদ জব্দ ও মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়।

এর কিছুক্ষণ পর একটি মাইক্রোবাসে তল্লাশি করে ২০ কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়ের করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।