গ্রেপ্তারের প্রতীকী

টাঙ্গাইলের সখীপুরের গজারি বনে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার কচুয়া দক্ষিণপাড়া এলাকায় চাঁদের হাট কলেজ-সংলগ্ন গজারি বনে এ ঘটনা ঘটে। খবর ইন্ডিপেনডেন্ট অনলাইনের।

পরে ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে সখীপুর থানায় মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে সখীপুর থানা-পুলিশের একটি টিম ছয়জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার কচুয়া দক্ষিণপাড়া গ্রামের হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল (৩০), হযরত মিয়ার ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ (২৫) ও সমেশ আলীর ছেলে মোজাম্মেল (৩০)।

মামলার এজাহারে বলা হয়েছে, বৃহস্পতিবার বিকেলে ওই দম্পতি চাঁদেরহাট নামের একটি বিনোদনকেন্দ্রে বেড়াতে যান। সন্ধ্যায় ফেরার পথে আসামিরা তাঁদের প্রেমিক-প্রেমিকা সন্দেহ করে পাশের গজারি বনে নিয়ে যান। সেখানে তাঁদের মারধর করে স্বামীকে বেঁধে ওই নারীকে সাতজন পালাক্রমে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী অচেতন হলে আসামিরা পালিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন। গ্রেপ্তার ছয় আসামিকে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শারীরিক পরীক্ষার জন্য ভুক্তভোগীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।