মতবিনিময় সভায় বক্তব্য দিচ্ছেন কেএমপির কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা। ছবি: পুলিশ নিউজ

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) হরিণটানা থানার রাজবাঁধ এবং আড়ংঘাটা থানার রংপুর এলাকায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭ নভেম্বর) বেলা ১১টার দিকে হরিণটানা থানাধীন রাজবাঁধ এলাকায় সামছুর রহমান মাদ্রাসা ও মসজিদ কমপ্লেক্সে এবং আড়ংঘাটা থানাধীন রংপুর এলাকায় মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে কেএমপির কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের আশাবাদ ব্যক্ত করেন এবং এ বিষয়ে সবার সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন; অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন; সহকারী পুলিশ কমিশনার (সোনাডাঙ্গা জোন) মো. আতিক আহম্মেদ চৌধুরী; সহকারী পুলিশ কমিশনার (খালিশপুর জোন) মো. হুমায়ুন কবির; আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর; হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হকসহ গুটুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এবং কমিউনিটি পুলিশিং ফোরামের নেতারা উপস্থিত ছিলেন।