প্রতীকী ছবি

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মাদকবিরোধী অভিযানে মাদকসহ নয় মাদক কারবারি গ্রেপ্তার হয়েছেন। তাঁদের মধ্যে মহানগর পুলিশের অভিযানে গ্রেপ্তার হয়েছেন পাঁচজন। বাকি চারজন গ্রেপ্তার হয়েছেন মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে।

গ্রেপ্তারকৃত নয়জন হলেন মো. নাসির শিকদার (৩৬), মো. আলামিন হোসেন (২৫), মো. আকরাম ব্যাপারী (২৬), মোসা. নারগিস আক্তার (২০), ইকবাল হোসেন (৩৬), মো. শামীম আহম্মেদ (২৪), মো. মঈন মাহামুদ (২৮), মো. মেহেদী হাসান রানা (৩৬) ও মো. আসলাম শিকদার সজীব (২৮)।

কেএমপি জানায়, ৫ অক্টোবর (মঙ্গলবার) থেকে ৬ অক্টোবর (বুধবার) পর্যন্ত ২৪ ঘণ্টায় মহানগরের বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে নাসির, আলামিন, আকরাম, নারগিস ও ইকবালকে মাদকসহ গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। তাঁদের কাছ থেকে ২৬০ গাম গাঁজা ও ৩০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় চারটি মামলা হয়েছে।

এদিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে ৫ অক্টোবর রাত পৌনে ১০টার দিকে সোনাডাঙ্গা মডেল থানার নাজিরঘাট এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি শামীম, মঈন, মেহেদী ও আসলামকে গ্রেপ্তার করেছে। তাঁদের কাছ থেকে ৪৫০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।