খুলনা মেট্রোপলিটন পুলিশের মনিটরিং সেলের সভায় অংশগ্রহণকারী কর্মকর্তারা। ছবি: বাংলাদেশ পুলিশ

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মনিটরিং সেলের সভা অনুষ্ঠিত হয়েছে। নারী ও শিশু নির্যাতন মামলা, মাদক মামলা ও অস্ত্র মামলা, আদালতে শতভাগ সাক্ষী হাজিরা নিশ্চিতকরণ এবং জঙ্গি সংক্রান্ত বিচারাধীন মামলার বিচারকাজ ত্বরান্বিত ও দ্রুত নিষ্পত্তির লক্ষ্যে এই সভার আয়োজন করা হয়।

কেএমপি হেডকোয়ার্টার্সে ২৬ জুলাই (রোববার) বিকেলে সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) তাঁর বক্তব্যে সংশ্লিষ্ট জোনাল এ/সি, অফিসার ইনচার্জ এবং মামলার তদন্তকারী কর্মকর্তাদের মামলার তদন্তকার্য নির্ধারিত সময়ের মধ্যে সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের মনিটরিং সেলের সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা। ছবি: বাংলাদেশ পুলিশ

সভায় আরও উপস্থিত ছিলেন কেএমপির বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ্ এবং অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনারেরা, সহকারী পুলিশ কমিশনারেরা, অফিসার ইনচার্জেরা এবং মামলা তদন্তকারী কর্মকর্তারা।