ইয়াবা বড়িসহ গ্রেপ্তার দুই মাদক কারবারি। ছবি : কেএমপি

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মাদকবিরোধী অভিযানে গত ২৪ ঘণ্টায় (১৯ জানুয়ারি) ১০ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) কেএমপির অফিশিয়াল ফেসবুক পেজের এক পোস্টে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার হওয়া মাদক কারবারিরা হলেন মো. হৃদয় তালুকদার (৩২); তিনি সোনাডাঙ্গা মডেল থানার গোবরচাকা গাবতলার মোড় এলাকার বাসিন্দা। জুয়েল শেখ (৩৬); তিনি খুলনা থানার খানজাহান আলী রোড গ্লাক্সোর মোড় এলাকার বাসিন্দা। মো. শাহাবুল সরদার (৩৪); তিনি সোনাডাঙ্গা মডেল থানার গোবরচাকা নবীনগর এলাকার বাসিন্দা। শেখ শিহাব উদ্দীন রুবেল (৩৭); তিনি বাগেরহাট জেলার ফকিরহাট থানার পাপলা শ্যামনগর এলাকায় বাস করেন। সঞ্জয় কুমার দাস (২৩); তিনি খুলনার দাকোপ থানার কৈলাশগঞ্জ হরিণটানা মধ্যেপাড়া গ্রামের বাসিন্দা।

এ ছাড়া মো. রবিউল শেখ (২৮); তিনি খালিশপুর থানার উত্তর কাশিপুর গ্রামের বাসিন্দা। মো. হাছিফ শিকদার (২০); তিনি খুলনার চাঁনমারী মসজিদ রোডে বাস করেন। মো. আব্দুল নয়ন শেখ (২৩); তিনি খালিশপুর থানার রাজধানীর মোড়ে বাস করেন। মো. মিরাজ ফরাজী (২৬); তিনি পিরোজপুর জেলার পিরোজপুর সদর থানার পাঙ্গাশিয়া গ্রামে বাস করেন। তাপস দাস (৩৪); তিনি মাদারীপুর জেলার শিবচর থানার ভদ্রাসন দাস বাড়ী এলাকার বাসিন্দা। তবে বর্তমানে খুলনার দৌলতপুর থানার ভদ্রাসন দাস বাড়ী এলাকায় বাস করেন।

কেএমপি জানিয়েছে, গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের কাছ থেকে ৬৬৫ পিস ইয়াবা বড়ি, ৬৩০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৯টি মাদক মামলা হয়েছে।