দুর্ঘটনাকবলিত অটোরিকশা উদ্ধারের চেষ্টা করছেন স্থানীয় লোকজন।

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন। আজ সোমবার দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর কালের কণ্ঠের।

নিহতরা হলেন, কুমিল্লার দেবীদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে অটোরিকশাচালক হাবিবুর রহমান (২৭), চান্দিনার মাধাইয়া এলাকার তন্নী (২০), তার মেয়ে মুনতাহা (২) ও খালা রেজিয়া (৪৫)।

আহত দুইজনকে কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী বাসযাত্রী জালাল উদ্দিন রিমন জানান, ‘কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিকশাটিকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়, পরে পেছন থেকে অপর একটি পিকআপ অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।’

কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট সোলেমান হোসেন বলেন, আমাদের হাসপাতালে শিশু মুনতাহা ও চালক হাবিবুর রহমান মারা যান। আহত অপর দুইজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইন-চার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ঘটনাস্থলেই দুই নারী নিহত হয়েছেন। ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে একটি কন্যাশিশু ও অটোরিকশাচালক মারা গেছেন। আমরা ঘাতক বাস ও পিকআপটিকে চিহ্নিত করার চেষ্টা করছি।