কুড়িগ্রামের জেলা পুলিশ লাইনসের ড্রিলশেডে শনিবার দুই কর্মকর্তার বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ছবি: কুড়িগ্রাম জেলা পুলিশ

কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরার সভাপতিত্বে জেলা পুলিশ লাইনসের ড্রিলশেডে শনিবার রাত আটটায় কুড়িগ্রামের উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল মাহমুদ হাসান ও কুড়িগ্রাম সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়ের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় পুলিশ সুপার বিদায়ী পুলিশ কর্মকর্তা ও তাঁদের সহধর্মিণীদের ফুলের শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহারসামগ্রী তুলে দেন এবং কুড়িগ্রাম জেলায় সদ্য যোগদান করা তিনজন পুলিশ কর্মকর্তা, সুশান্ত চন্দ্র রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), মো. মহিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) এবং মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুড়িগ্রাম সদর সার্কেল) কুড়িগ্রামকে ফুলেল শুভেচ্ছা জানান।

বিদায় অনুষ্ঠান শেষে পুলিশ সদস্যদের উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জেলা পুলিশর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, তাঁদের সহধর্মিণীবৃন্দসহ সব ইউনিটের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।