দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের ১৭তম ব্যাচের সমাপনী এবং সনদ বিতরণ অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের সনদ দেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রাম জেলা পুলিশের ছয় দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কোর্সের ১৭তম ব্যাচের সমাপনীর পাশাপাশি সনদ বিতরণ করা হয়েছে।

জেলা পুলিশ লাইনসে ১ জুন শুরু হওয়া কোর্সের সমাপনী হয় আজ বৃহস্পতিবার।

দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের ১৭তম ব্যাচের সমাপনী এবং সনদ বিতরণ অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের সনদ দেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

ওই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার-প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) রুহুল আমীন, কোর্স কো-অর্ডিনেটর পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ইব্রাহিম খলিল, পুলিশ লাইনসের আরআই কাজী আকির হোসেনসহ জেলা পুলিশের অন্য সদস্যরা।

১৭তম এই কোর্সে মাঠ ও লিখিত পরীক্ষায় উত্তম ফলাফলের ওপর ভিত্তি করে চারজন চৌকস পুলিশ সদস্যের মধ্যে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

পুরস্কারপ্রাপ্তরা হলেন ভূরুঙ্গামারী থানায় কর্মরত কনস্টেবল আতাউর রহমান, কুড়িগ্রাম সার্কেল অফিসে কর্মরত কনস্টেবল তারিকুল ইসলাম, পুলিশ লাইনসে কর্মরত নারী কনস্টেবল স্বপ্না আক্তার ও কচাকাটা থানায় কর্মরত কনস্টেবল মো. আসাদুজ্জামান। তাঁরাসহ ৩৫ জন পুলিশ সদস্যের মধ্যে সার্টিফিকেট প্রদান করা হয়।