জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

আজ শনিবার সকালে কুড়িগ্রাম সদরের স্বাধীনতার বিজয় স্তম্ভ প্রাঙ্গণে তাঁর প্রতিকৃতিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, এরপর জেলা পুলিশের পক্ষে পুষ্পার্ঘ্য অর্পণ করেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

আরও পুষ্পার্ঘ্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান জনাব মো. জাফর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র মো. কাজিউল ইসলাম, সিভিল সার্জন মঞ্জুর এ মুর্শেদ, বিজ্ঞ পিপি এসএম আব্রাহাম লিংকন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম জেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও জেলা প্রশাসন ও জেলা পুলিশের অন্য কর্মকর্তাবৃন্দ।

পুষ্পার্ঘ্য অর্পণ শেষে জেলা প্রশাসনের আয়োজনে কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে আলোচনা সভা, স্মৃতিচারণ এবং চারাগাছ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অন্যদিকে কুড়িগ্রামের সব থানার অফিসার ইনচার্জরা স্ব স্ব অধিক্ষেত্রে যথাযথযোগ্য মর্যাদায় শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও আলোচনায় অংশগ্রহণ করেন।

দিবসটি উপলক্ষে কুড়িগ্রামের সব স্থানে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়।