কুড়িগ্রামে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রামে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

কুড়িগ্রাম সদরের খলিলগঞ্জে ড. আব্দুল ওয়াদুদের সৌজন্যে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে ও প্রয়াত ভাষাসৈনিক বীর মুক্তিযোদ্ধা ডা. এস এ মালেকের স্মরণে ১১ জানুয়ারি (বুধবার) বিকেলে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

কুড়িগ্রাম পুলিশ জানায়, অনুষ্ঠানের প্রধান অতিথি কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহকারী অধ্যাপক ও বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক কমলেশ চন্দ্র রায়, বঙ্গবন্ধু পরিষদ কুড়িগ্রামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হারুন অর রশীদ লাল, বঙ্গবন্ধু পরিষদ কুড়িগ্রামের সাধারণ সম্পাদক ছানা লাল বকসী।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের একটি মুহূর্ত। ছবি: বাংলাদেশ পুলিশ

অনুষ্ঠানে ২০০ পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে বক্তারা জাতির পিতার আদর্শের চেতনাকে ধারণ ও অপ্রতিরোধ্য উন্নয়নের অগ্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রার্থনা প্রত্যাশা করেন।