কুড়িগ্রামে পুলিশ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে চারজনকে গ্রেপ্তার করেছে। ২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) এসব অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তার চার আসামির নাম কোবেদ আলী (৪২), আশরাফুল (১৯), মো. রুবেল আলী (২৮) ও মো. মঞ্জুর হোসেন পিন্টু (২৫)। তাঁদের কাছ থেকে ১১৪ বোতল এস্কাফ, ২১ বোতল ফেনসিডিল, ১৪টি ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও ৩ দশমিক ১০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।

জেলা পুলিশ জানায়, কুড়িগ্রামের ফুলবাড়ী থানা-পুলিশ ২২ ডিসেম্বর রাত সোয়া ১১টার দিকে থানার শিমুলবাড়ী ইউনিয়নের যতীন্দ্র নারায়ণ গ্রামে অভিযান চালিয়ে ১১৪ বোতল এস্কাফ, ২১ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি কোবেদ আলী ও আশরাফুলকে গ্রেপ্তার করেছে।

এদিকে ভূরুঙ্গামারী থানা-পুলিশ একই দিন রাত নাড়ে ১০টার দিকে থানার আন্ধারীঝার এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামি মাদক কারবারি রুবেলকে ১৪টি ইয়াবা, ৫০ গ্রাম গাজাঁসহ গ্রেপ্তার করেছে।

কুড়িগ্রাম সদর থানা-পুলিশ একই দিন কুড়িগ্রাম পৌর এলাকায় অভিযান চালিয়ে পলাশবাড়ী পাঠানপাড়া এলাকার মাদক কারবারি মঞ্জুরকে ৩ দশমিক ১০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করেছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আমরা সবার সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করছি।