কুড়িগ্রামের রৌমারী থানা-পুলিশের অভিযানে গ্রেপ্তার দুই আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রামে পুলিশ পৃথক অভিযান চালিয়ে সাড়ে ৯ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার এবং মাদক পরিবহনে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করেছে। জেলার রৌমারী, ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী থানা এলাকায় ৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) এসব অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তার আসামিদের নাম নুর মোহাম্মদ ওরফে ডন (৩৯), মো. রফিকুল ইসলাম (২৬) ও মো. রোকনুজ্জামান (৪২)।

জেলা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৫ সেপ্টেম্বর দিবাগত রাত সোয়া ১২টার দিকে রৌমারী থানা-পুলিশ অভিযান চালিয়ে রৌমারী থানার দাঁতভাঙা ইউনিয়নের চর টাপুরচর এলাকা থেকে নুর মোহাম্মদ ওরফে ডন এবং মধ্য বাগুয়ারচর গ্রাম থেকে রফিকুল ইসলামকে ৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে। এর আগে ভূরুঙ্গামারী থানা-পুলিশ রাত সাড়ে ৮টার দিকে ভূরুঙ্গামারী থানার ভুরুঙ্গামারী ইউনিয়নের মানিক কাজী এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ একটি মোটরসাইকেল জব্দ করেছে। তবে মোটরসাইকেলটির কোনো আরোহীকে পাওয়া যায়নি।

নাগেশ্বরী থানা-পুলিশের অভিযানে গ্রেপ্তার আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

এদিকে নাগেশ্বরী থানা-পুলিশ রাত পৌনে ১১টার দিকে নাগেশ্বরী থানার সন্তোষপুর ইউনিয়নের ধনিরামপুর এলাকায় অভিযান চালিয়ে রোকনুজ্জামানকে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ২ কেজি অজ্ঞাত পাউডারসহ গ্রেপ্তার করেছে। তাঁর কাছ থেকে মাদক পরিবহনের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।