কুড়িগ্রাম জেলা পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার আসামিদের একাংশ। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রামে জেলা পুলিশ অভিযান চালিয়ে ২৪ ঘণ্টায় বিভিন্ন অপরাধে ২২ জনকে গ্রেপ্তার করেছে। জেলার বিভিন্ন থানা এলাকায় এসব অভিযান পরিচালিত হয় বলে ২৬ মে (শুক্রবার) জেলা পুলিশ জানায়।

জেলা পুলিশ জানায়, কুড়িগ্রামের বিভিন্ন থানায় বিগত ২৪ ঘণ্টায় বিশেষ অভিযান পরিচালনা করে জিআর পরোয়ানাভুক্ত চারজন, (কুড়িগ্রাম থেকে একজন, রাজারহাট থেকে একজন, নাগেশ্বরী থেকে একজন ও রৌমারী থেকে একজন), সিআর পরোয়ানাভুক্ত তিনজন (কুড়িগ্রাম থেকে একজন ও রৌমারী থেকে দুজন), নিয়মিত মামলায় নয়জন (কুড়িগ্রাম থেকে পাঁচজন, উলিপুর থেকে তিনজন ও নাগেশ্বরী থেকে একজন), পূর্বের মামলায় তিনজন (উলিপুর থেকে একজন, নাগেশ্বরী থেকে একজন ও চিলমারী থেকে একজন), ১৫১ ধারায় দুজন (কুড়িগ্রাম), ৩৪ ধারায় একজনসহ (কুড়িগ্রাম) ২২ জন আসামিকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতনসহ শান্তি বিনষ্টকারী, উগ্রবাদ, সাইবার অপরাধের সাথে যে-ই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধপরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ।