পুলিশের হেফাজতে গ্রেপ্তার ১৩ জুয়ারি। ছবি: বাংলাদেশ পুলিশ।

কুড়িগ্রাম থানাপুলিশ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ ১৩ জন জুয়ারিকে গ্রেপ্তার করেছে।

১০ অক্টোবর আনুমানিক রাত ১০ টা ২০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম পৌরসভাধীন কেন্দ্রীয় বাস টার্মিনালের ভিতর থেকে জুয়া খেলা অবস্থায় ১৩ জনকে হাতেনাতে গ্রেপ্তার করে কুড়িগ্রাম থানার একটি চৌকস টিম।

গ্রেপ্তাররা হলেন উলিপুর থানাধীন রামদাস ধনীরাম গ্রামের মো. মঞ্জু (৩৮), দুর্গাপুর মন্ডলপাড়ার মো. মকবুল হোসেন (৪২), কুড়িগ্রাম থানাধীন শান্তিনগর গ্রামের মো. রাসেল মিয়া (৩২), পলাশবাড়ি কবিরাজ পাড়ার মো. রানু আহমেদ (৩৫), পলাশবাড়ী পাঠানপাড়ার মো. শামসুল হক (৪০), কালে প্রফেসর পাড়ার মো মঞ্জু মিয়া (৩২), পলাশবাড়ী মন্ডলপাড়ার মো. আরিফুল ইসলাম (৩৪), কাঁঠালবাড়ি গ্রামের মো. আলম মিয়া (৪৫), হিঙ্গন রায় সয়ানিপাড়ার মো. আকবর আলী (৪৬),ডাকবাংলা পাড়ার মো. মজনু মিয়া (৩৯), পলাশবাড়ী মন্ডলপাড়ার মঞ্জু মিয়া (২৯), পাটেশ্বরী কাজীপাড়ার মো আব্দুল জলিল (৩৫) ও স্টেশন পাড়ার মো আব্দুল রশিদ (৩০)। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, কুড়িগ্রামে আমরা প্রায় প্রতিদিনই প্রত্যন্ত অঞ্চলে জুয়ারিদের গ্রেপ্তার করছি। নানাভাবে মানুষকে সচেতন করছি। কুড়িগ্রাম জেলায় জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।