কুড়িগ্রামের ফুলবাড়ী ডিগ্রি কলেজের সুবর্ণজয়ন্তীতে বক্তব্য দেন জেলা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি: পুলিশ নিউজ

কুড়িগ্রামের ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তিতে (১৯৭৩-২০২৩) কলেজ কর্তৃপক্ষ এক বিশেষ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

দেশ-বিদেশে অবস্থানরত সাবেক শিক্ষার্থীদের সরব উপস্থিতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। এতে আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ পনির উদ্দিন আহমেদ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মসিউর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ও অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম রব্বানী সরকার, গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আজিজার রহমানসহ বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক ও উক্ত বিদ্যায়তনের প্রতিথযশা সাবেক শিক্ষার্থীরা।

প্রতিমন্ত্রী, উপাচার্যসহ সব বক্তাই মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে অপ্রতিরোধ্য উন্নয়নের কথা তুলে ধরেন। কলেজ কর্তৃপক্ষ ও স্থানীয় সুধীমহল কলেজটিকে সরকারীকরণের অনুরোধ জানান।

অন্যদিকে পুলিশ সুপার ফুলবাড়ী ডিগ্রি কলেজের প্রাক্তন, বর্তমান ও ভবিষ্যতের সব শিক্ষার্থীকে মাদক, জুয়া, জঙ্গি, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে একেকজনকে ‘গুডউইল অ্যাম্বাসেডর’ হওয়ার অনুরোধ জানান।

ফুলবাড়ী ডিগ্রি কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে জেলা পুলিশ অহর্নিশ নিরাপত্তাসেবা প্রদান অব্যাহত রেখেছে।