কিশোরগঞ্জের করিমগঞ্জ থানা-পুলিশের অভিযানে চোলাই মদসহ গ্রেপ্তার আসামিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

কিশোরগঞ্জে পুলিশ ও ডিবি পৃথক অভিযান চালিয়ে গাঁজা, মদসহ আটজনকে গ্রেপ্তার করেছে। জেলার বিভিন্ন থানা এলাকায় ২৭ নভেম্বর (রোববার) এসব অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তার আসামিদের নাম মো. জুয়েল (২৪), রোকন ওরফে রুক্তন (২৬), আওয়াল (২৭), সাগর মিয়া (১৯), মোছা. আছমা আক্তার ওরফে রিনা (৩৫), মোসাম্মৎ রুখসানা ওরফে সনিয়া (২৬), শফিকুল ইসলাম (৩০) ও মোজাম্মেল হক (৩৬)।

কটিয়াদী থানা-পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার দুই আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

জেলা পুলিশ জানায়, কিশোরগঞ্জের করিমগঞ্জ থানা-পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ২৭ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে করিমগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩২ লিটার চোলাই মদসহ জুয়েল, রোকন, আওয়াল ও সাগরকে গ্রেপ্তার করেছে। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে কটিয়াদী থানা-পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কটিয়াদী থানার আদমপুর ফায়ার সার্ভিস এলাকায় অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ আছমা ও রুখসানাকে গ্রেপ্তার করেছে।
ইটনা থানা-পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

ইটনা থানা-পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ২৭ নভেম্বর বেলা সোয়া ১২টার দিকে ইটনা ওয়্যারলেস পাড়া মোড়ে চেকপোস্ট পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ শফিকুলকে গ্রেপ্তার করেছে। এদিকে ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বেলা ২টার দিকে কিশোরগঞ্জের কটিয়াদী থানার চান্দপুর শেকেরপাড়া গ্রামে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মোজাম্মেলকে গ্রেপ্তার করেছে।
ডিবির অভিযানে গ্রেপ্তার আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।