রাজধানীর রমনা মডেল থানা এলাকা থেকে ৫০ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ দুইজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা রমনা বিভাগ গতকাল রোববার এই অভিযান চালায়। খবর ডিএমপি নিউজের।
গ্রেপ্তার আসামিরা হলো মো. সেলিম ওরফে হাজী সেলিম ও মো. ইদ্রিস মিয়া। এ সময় তাদের হেফাজত থেকে ৫০ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

গতকাল বিকেল ৩টা ৫৫ মিনিটে রমনা মডেল থানার কাকরাইল এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করে গোয়েন্দা রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ফজলে এলাহী জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় রমনা মডেল থানার কাকরাইল এলাকায় কিছু মাদক ব্যবসায়ী সাদা রংয়ের প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ গাঁজা ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ কেজি গাঁজা এবং প্রাইভেটকারসহ সেলিম ও ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেপ্তার আসামিরা কুমিল্লা জেলা থেকে গাঁজা সংগ্রহ করে প্রাইভেটকারের মাধ্যমে ঢাকা মহানগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করতেন।

এ ব্যাপারে রমনা মডেল থানায় মামলা করা হয়েছে বলে জানান এই গোয়েন্দা পুলিশ কর্মকর্তা।