কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরীর হাতে আইএসও ২৭০০১:২০১৩ সনদ তুলে দিচ্ছেন ইন্টারটেক বাংলাদেশের হেড অব বিজনেস অ্যাসুরেন্স শরিফুল ইসলাম। ছবি : ডিএমপি

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড আন্তর্জাতিকভাবে স্বীকৃত আইএসও ২৭০০১:২০১৩ সনদ অর্জন করেছে। ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজমেন্ট সিস্টেমে ইউনাইটেড কিংডম অ্যাক্রিডিটেশন সার্ভিসের (ইউকেএএস) নির্ধারিত মান বজায় রাখায় এই সনদ দেয় ইন্টারটেক বাংলাদেশ।

ডিএমপি জানায়, রোববার (১২ ফেব্রুয়ারি) কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরীর হাতে আনুষ্ঠানিকভাবে আইএসও ২৭০০১:২০১৩ সনদ তুলে দেন ইন্টারটেক বাংলাদেশের হেড অব বিজনেস অ্যাসুরেন্স শরিফুল ইসলাম।

ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজমেন্ট সিস্টেমের এই মানদণ্ডের আওতায় ব্যাংকের ডাটা সেন্টার অপারেশন ও কোর ব্যাংকিং সার্ভিস, আইসিটি ডিভিশন, মানবসম্পদ ও প্রশিক্ষণ, ইন্টারনাল কন্ট্রোল ও কমপ্লায়েন্স এবং জেনারেল সার্ভিস ডিভিশনের কার্যক্রম বিবেচিত হয়েছে।

অনুষ্ঠানে কমিউনিটি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ বিজনেস অফিসার এস এম মাইনুল কবীর, এসইভিপি মো. আব্দুল কাইয়ুম খান, এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি সাইফুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ইন্টারটেক বাংলাদেশের পক্ষে হেড অব অ্যাসুরেন্স অ্যান্ড ক্যালিব্রেশন সার্ভিসেসের গৌতম কুমার রায়, সেলস অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্টের ম্যানেজার আতিকুল ইসলাম, সিস্টেম সার্টিফিকেশনের ব্যবস্থাপক ফরহাদ আহমেদ উপস্থিত ছিলেন।