ঢাকার কেরানীগঞ্জে পুলিশের ওয়েসিস মাদকাসক্তি নিরাময় ও মানসিক স্বাস্থ্য পরামর্শ কেন্দ্র পরিদর্শনে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে পুলিশের অত্যাধুনিক ওয়েসিস মাদকাসক্তি নিরাময় ও মানসিক স্বাস্থ্য পরামর্শ কেন্দ্র পরিদর্শন করেছেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। ৩ অক্টোবর (রোববার) তিনি কেন্দ্রটি পরিদর্শন করেন।

পুলিশ হেডকোয়ার্টার্স ও ওয়েসিস মাদকাসক্তি নিরাময় ও মানসিক স্বাস্থ্য পরামর্শ কেন্দ্র সূত্র জানায়, ওয়েসিস মাদকাসক্তি নিরাময় ও মানসিক স্বাস্থ্য পরামর্শ কেন্দ্র উদ্বোধন করার কথা রয়েছে ৭ অক্টোবর। এর আগে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) কেন্দ্রটি পরিদর্শন করলেন।

ওয়েসিস মাদকাসক্তি নিরাময় ও মানসিক স্বাস্থ্য পরামর্শ কেন্দ্র পরিদর্শনের সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ
এ সময় উপস্থিত ছিলেন ঢাকার পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার বিপিএম, পিপিএম সহ পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মাদকাসক্ত ব্যক্তিদের চিকিৎসা দিতে পুলিশ হেডকোয়ার্টার্সের পরিচালনায় ঢাকার কেরানীগঞ্জে গড়ে তোলা হয়েছে অত্যাধুনিক ওয়েসিস মাদকাসক্তি নিরাময় ও মানসিক স্বাস্থ্য পরামর্শ কেন্দ্র। ৬০ শয্যার এই কেন্দ্রে তুলনামূলক কম খরচে বিশ্বমানের চিকিৎসা পাওয়া যাবে।