রাজধানীর ওয়ারীতে ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন তাওহীদ ইসলাম ও মো. শিমুল হোসেন। ওই সময় তাঁদের হেফাজত থেকে ছিনতাইকৃত ১ লাখ ৬৩ হাজার টাকা ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি নম্বরপ্লেটহীন প্রাইভেট কার উদ্ধার করা হয়।

ওয়ারী বিভাগের উপকমিশনার মোহাম্মদ ইকবাল হোসাইন বিপিএম-সেবা ডিএমপি নিউজকে জানান, গত ১৫ ডিসেম্বর সকাল পৌনে সাতটার দিকে জনৈক মুরগি ব্যবসায়ী ও তাঁর কর্মচারী মুরগি বিক্রির ছয় লাখ টাকা নিয়ে কাপ্তানবাজার থেকে বাসার উদ্দেশে হেঁটে রওনা দেন। সকাল সাতটার দিকে ওয়ারী থানার জয়কালী মন্দিরের হোল্ডার স্ট্রিটে সরকার ফুয়েল পাম্প সার্ভিসের সামনে একটি প্রাইভেট কার তাঁদের গতিরোধ করে। প্রাইভেট কার থেকে তিন ছিনতাইকারী নেমে ভয়ভীতি দেখিয়ে তাঁদের সঙ্গে থাকা টাকার ব্যাগটি জোরপূর্বক ছিনিয়ে নেন। এ ঘটনায় ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে ওয়ারী থানায় মামলা করা হয়।
তিনি আরও জানান, মামলার পর ঘটনাস্থল থেকে প্রাপ্ত সিসিটিভির ভিডিও ফুটেজ পর্যালোচনা করা হয়। এরপর তথ্যপ্রযুক্তির সহায়তায় গ্রেপ্তারকৃতদের অবস্থান শনাক্ত করে বুধবার ডেমরা থানার ডগাইর পূর্বপাড়া এলাকা থেকে তাওহীদ ও সবুজবাগ থানার উত্তর মান্ডা এলাকা থেকে শিমুলকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের ওয়ারী থানায় করা মামলায় আদালতে পাঠানো হয়েছে।