মাসিক বিশেষ কল্যাণ সভায় সভাপতিত্ব করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কমিশনার মো. ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মাসিক বিশেষ কল্যাণ সভা রোববার (৫ মার্চ) বেলা ১১টায় অনুষ্ঠিত হয়েছে।

এসএমপি পুলিশ লাইনসের ড্রিলশেডে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এসএমপি কমিশনার মো. ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএম।

অতিরিক্ত পুলিশ কমিশানার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) মু. মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ও ডিবি) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ইঅ্যান্ডডি) মোহাম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (পিওএম) জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সব থানার ওসি, আরআই পুলিশ লাইনস এবং বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।

মাসিক বিশেষ কল্যাণ সভায় অংশ নেওয়া পুলিশ সদস্যগণের একাংশ। ছবি : বাংলাদেশ পুলিশ

এ সময় উপস্থিত পুলিশ সদস্যগণের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং তা সমাধানের আশ্বাস দেন এসএমপি কমিশনার। পুলিশের ইমেজ, সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারসংক্রান্ত নির্দেশনা অনুসরণ এবং শৃঙ্খলা ও পোশাকবিধি বজায় রেখে পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালন করতে দিকনির্দেশনা দেন তিনি।

এসএমপি কমিশনার বলেন, ভালো কাজের জন্য যেমন পুরস্কার দেওয়া হয়, তেমনই কোনো পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাঁকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে।