গ্র্যান্ড মাস্টার প্যারেডে সালাম গ্রহণ করেন এসএমপি কমিশনার মো. নিশারুল আরিফ। ছবি: বাংলাদেশ পুলিশ

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) গ্র্যান্ডমাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। এসএমপি পুলিশ লাইনস মাঠে ১০ অক্টোবর (রোববার) সকাল সাড়ে আটটার দিকে এই প্যারেড অনুষ্ঠিত হয়।

প্যারেডে এসএমপি কমিশনার মো. নিশারুল আরিফ সশস্ত্র সালাম গ্রহণ করেন। প্যারেড কমান্ডার অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) ইয়াহিয়া আল মামুন ও সহকারী প্যারেড কমান্ডার (আরআই) পুলিশ পরিদর্শক মো. নুরুল ইসলামের নেতৃত্বে প্যারেডটি অনুষ্ঠিত হয়। এ সময় এসএমপির সর্বস্তরের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

গ্র্যান্ডমাস্টার প্যারেডে অংশ নেওয়া এসএমপি সদস্যরা। ছবি: বাংলাদেশ পুলিশ
প্যারেড অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. জাবেদুর রহমানসহ এসএমপির সব অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও অফিসার ইনচার্জরা।