মতবিনিময় সভায় মানিকগঞ্জের এসপি মোহাম্মাদ গোলাম আজাদ খান বিপিএম, পিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

ঈদুল ফিতর সামনে রেখে মহাসড়কে শৃঙ্খলার পাশাপাশি যানজটমুক্ত রাখার অংশ হিসেবে সড়ক পরিদর্শন ও মতবিনিময় সভা করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ গোলাম আজাদ খান বিপিএম, পিপিএম (বার)।

আজ শনিবার ঢাকা-আরিচা মহাসড়কের নয়াডিঙ্গি, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, বানিয়াজুরী, বরঙ্গাইল, টেপড়া, পাটুরিয়া বাসস্ট্যান্ড এবং পাটুরিয়া ও আরিচা ফেরিঘাট ও লঞ্চঘাট পরিদর্শনসহ বাস, মিনিবাস, ট্রাক, অটোটেম্পুচালক ও শ্রমিকদের সঙ্গে পথসভা করেন তিনি।

জেলাব্যাপী নিরাপদ দূরত্ব ও গতি বজায় রেখে যানবাহন চালনা, ফগলাইট ও পার্কিং লাইট জ্বালিয়ে রাখা, রাস্তায় চাঁদাবাজি থেকে বিরত থাকা, লেন পরিবর্তনে ওভারটেকিং থেকে বিরত থাকাসহ বিভিন্ন বিষয়ে সচেতনতা সৃষ্টি বা ট্রাফিক আইন মানার লক্ষ্যে এ পথসভা করা হয়। এ ছাড়া সড়কে শৃঙ্খলা ও যানজটমুক্ত যাতায়াত নির্বিঘ্নের লক্ষ্যে শিবালয় থানা কম্পাউন্ডে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন এসপি।

ওই সময় মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী, শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মারুফা নাজনীনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।