রাজশাহী মহানগর ডিবি পুলিশের হেফাজতে মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া ও বালিয়াপুকুর বড়বটতলা এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা, ১ লাখ ৩৭ হাজার টাকাসহ একজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। খবর আরএমপি নিউজের।

গ্রেপ্তার মাদক কারবারি কলি আক্তার (৩৫) রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়ার মো. আরেফিন ইসলাম সঞ্জুর স্ত্রী। তিনি বর্তমানে বালিয়াপুকুর বড়বটতলার বাসিন্দা।

জানা যায়, ২১ অক্টোবর বিকেলে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হকের তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের নির্দেশনায় পুলিশ পরিদর্শক তৌহিদুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এ সময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় একজন ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছেন।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে কলি আক্তারকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে ১ হাজার ইয়াবা জব্দ করা হয়।

গ্রেপ্তার নারীর তথ্যমতে ডিবি পুলিশ ওই দিন সন্ধ্যায় আসামির বর্তমান ঠিকানা বালিয়াপুকুর বড়বটতলায় ভাড়া বাসা তল্লাশি করে আরও ৪ হাজার ইয়াবা ও ১ লাখ ৩৭ হাজার টাকা জব্দ করা হয়।

আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে স্বামী আরেফিন ইসলাম সঞ্জুর সহযোগিতায় রাজশাহীর শেফালী, সাজু, মুরগি রানাসহ অনেকের কাছে ইয়াবা বিক্রয় করে আসছেন।

গ্রেপ্তার মাদক কারবারি ও পলাতক আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।