রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা পশ্চিম বালিয়া এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো. মাসাদুল (৪৪,) মো. নাঈম হোসেন, (২৭) মো. তারেক (২৮), মো. রাব্বি হোসেন (২৫) মো. রাজা (২২), মো. লিটন (২৫) ও মো. আ. খালেক (৫০) ।

জানা যায়, গতকাল ১৬ মার্চ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো. রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা. আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো. সাইমন ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলেন। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, পশ্চিম বালিয়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছেন।

এ সংবাদের পরিপ্রেক্ষিতেট ডিবি পুলিশের ওই টিম ১৬ মার্চ রাত সোয়া ১২টায় কাশিয়াডাঙ্গা থানার পশ্চিম বালিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।